magazine_cover_12_July_19.jpg

Tolly News

  • x

    শহরে নতুন গোয়েন্দা… শান্তিলাল!

    ফেলুদা, ব্যোমকেশ, মিতিনমাসি, সোনাদা… গোয়েন্দা গল্প পেলে বাঙালি যেন আর কিছুই চায় না! সেই তালিকায় এবার নতুন সংযোজন হতে চলেছে ‘গোয়েন্দা শান্তিলাল’! মূখ্য ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। তবে শান্তিলাল পেশাদার গোয়েন্দা নয়।

    anandalok review
  • x

    টলিউডের নতুন গোয়েন্দা ঋতব্রত

    এত বেশি ব্যোমকেশের ছবিতে দর্শক বিভ্রান্ত কি না, সেই প্রশ্ন অনেকদিনই ঘুরছে হাওয়ায়। কিন্তু বাঙালির গোয়েন্দাপ্রীতি যাবে কোথায়! এবার টলিউডে আসতে চলেছে একেবারে নতুন এক গোয়েন্দা। নাম, ‘গোয়েন্দা জুনিয়র’। মৈনাক ভৌমিক পরিচালিত পরবর্তী ছবি এটি।

    anandalok review
  • x

    বিজেপি চাইছে প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে?

    সেনজিৎ চট্টোপাধ্যায়ের পর এবার রোজ়ভ্যালি কাণ্ডে ইডি-র তরফ থেকে ডাক পড়ল ঋতুপর্ণা সেনগুপ্তর। আগামী সপ্তাহে ইডি-র দফতরে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে ঋতুপর্ণাকে।

    anandalok review
  • x

    ইডির তলব প্রসেনজিতকে?

    মদন মিত্রের পর এবার পালা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। রোজ়ভ্যালি কাণ্ডের জন্য আগামী ১৯শে জুলাই দুপুর বারোটার মধ্যে ইডির দফতরে ডাক পড়ল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। প্রসঙ্গত, আগে রোজ়ভ্যালির একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে প্রসেনজিতকে।

    anandalok review
  • x

    সমস্যায় পাশে পাবার আশ্বাস তারকা সাংসদদের

    সদ্য বিয়ে হয়েছে নুসরত জাহানের। আর মিমি চক্রবর্তী গিয়েছিলেন সেই বিয়েতেই নিমন্ত্রিত হয়ে। দু’জনেই সদ্য নির্বাচিত নতুন সাংসদ। তুরস্কের বোদরুমে বিয়ের আসর থেকে ফিরেই সংসদে গিয়ে শপথ নিতে দেখা যায় তাঁদের। এরপর দু’জনেই নেমে পড়েছেন নিজের-নিজের এলাকার উন্নয়নে। এমনিতেই তারকারা তাঁদের ব্যস্ততা সামলে আদো কতটা এলাকার কাজ করতে পারবেন, তা নিয়ে মানুষের প্রশ্ন থাকেই।

    anandalok review
  • x

    ‘দত্তা’য় রাজা নারায়ণ দেব!

    ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত, নির্মল চক্রবর্তী পরিচালিত ছবি ‘দত্তা’তে সুর দিচ্ছেন রাজা নারায়ণ দেব। শোনা যাচ্ছে, আগামীকাল ছবির মিউজ়িক নিয়ে আলোচনায় বসবেন রাজা নারায়ণ

    anandalok review