magazine_cover_12_september_18.jpg

Holly News

  • x

    অ্যালকোহলের চক্করে ব্যাটম্যানও!

    আচ্ছা, ব্যাটম্যানের কাজ তো দুষ্টু লোকেদের হাত থেকে পৃথিবীকে রক্ষা করা, তাই নয় কি? তা সেই ব্যাটম্যানকেই যদি কুপোকাত করে দেয় কেউ, তা হলে কী সাংঘাতিক ব্যাপারটাই না হয় বলুন তো! ঠিক এমনটাই ঘটেছে।

    anandalok review
  • x

    ‘ঢাকা’-এ ক্রিস!

    অভিনেতা ক্রিস হেমসওয়র্থের ভারতে পদার্পণ! আর সেটা ঘটল ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের হাত ধরে। নেটফ্লিক্সের পরবর্তী ছবি ‘ঢাকা’-এ একটি প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন ক্রিস। ছবিটি অ্যকশন থ্রিলার।

    anandalok review
  • x

    দেরি হয়ে গেল!

    বিয়ে করতে দেরি করে ফেলেছেন তিনি, মেনে নিলেন অভিনেতা হিউ গ্রান্ট। একসময়ে হলিউডের সবচেয়ে এলিজিবল ব্যাচেলর ৫৭ বছর বয়সে এসে অবশেষে বিয়ে করেছেন বান্ধবী আনা ইবারস্টেনকে।

    anandalok review
  • x

    হতে চান পরিচালক!

    ‘ডক্টর স্ট্রেঞ্জ’ খ্যাত বেনেডিক্ট কাম্বারব্যাচ বললেন, তিনি পরিচালক হতে চান। নাটকের ব্যাকগ্রাউন্ড আছে বেনেডিক্টের, সেখানে কিছু পরিচালনা তিনি করেছেন।

    anandalok review
  • x

    নিলামে স্নেপ!

    ‘‘আফটার অল দিস..’’
    ‘‘অলওয়েজ়’’
    কিংবদন্তি হয়ে যাওয়া এই কথাদুটো ঠিক কার-কার বলা, তা নিশ্চয়ই আশা করি এখন আর বলে দিতে হবে না। জে কে রোলিংয়ের তৈরি বিখ্যাত জাদু-জগৎ হগওয়ার্টসের ‘পোশন মাস্টার’ সেভেরাস স্নেপ পটার-ভক্তদের কাছে যারপরনাই বিখ্যাত।

    anandalok review
  • x

    শেষ এপিসোড নিয়ে মুখ খুললেন ‘ডেনেরিস’…

    ‘গেম অফ থ্রোনস’ সিজ়ন এইটের শুটিং শেষ হওয়ার পরেও তার প্রভাব মাথা থেকে বেরোচ্ছে না ‘ডেনেরিস’ এমিলিয়া ক্লার্কের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন জিওটি সি‌জ়ন এইটে তাঁর অভিনয়ের অভি়জ্ঞতার কথা।

    anandalok review